Free Shipping on orders over US$39.99 How to make these links

আটলান্টিক সিটি কাউন্সিল’র নির্বাচনে বিজয়ী হিসাবে ইতিহাস বাংলাদেশি মোরশেদের

 

আটলান্টিক সিটি থেকে সুব্রত চৌধুরী: নিউজার্সি রাজ্যের আটলান্টিক সিটি কাউন্সিলের নির্বাচনে বিজয়ী বাংলাদেশি আমেরিকান মো. হোসাইন মোরশেদ গত পহেলা জানুয়ারি, বুধবার দুপুরে সিটি কাউন্সিলর হিসাবে শপথ নিলেন। আটলান্টিক সিটির চতুর্থ ওয়ার্ড থেকে গত পাঁচ নভেম্বর,মংগলবার অনুষ্ঠিত নির্বাচনে প্রথম বাংলাদেশি আমেরিকান হিসেবে বিজয়ী হয়ে তিনি ইতিহাস সৃষ্টি করেছিলেন।

আজ প্রথম বাংলাদেশী আমেরিকান হিসাবে সিটি কাউন্সিলর পদে শপথ নিয়ে তিনি নতুন ইতিহাস রচনা করলেন।তাঁকে শপথ বাক্য পাঠ করান মসজিদ আল হেরার ইমাম : রুহুল আমিন।শপথ গ্রহনের সময় তাঁর পরিবারের সদস্যরা তাঁর সাথে উপস্থিত ছিলেন।

শপথ গ্রহন শেষে তিনি সিটি কাউন্সিলের অধিবেশনে যোগ দেন।এসময় হল ভর্তি বিভিন্ন কমিউনিটির বিপুল সংখ্যক লোকজন তাঁকে করতালি হর্ষধবনির মাধ্যমে অভিনন্দিত করেন।আটলান্টিক সিটির চতুর্থ ওয়ার্ড থেকে ডেমোক্রেটিক দলের প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন পঁয়তাল্লিশ বছর বয়সী মো. হোসাইন মোরশেদ।

বাংলাদেশের ভোলা জেলার বাসিন্দা পেশায় আবাসন ব্যবসায়ী। তাঁর নির্বাচনী প্রতিশ্রুতির মধ্যে ছিল সিটি হলে নতুন নেতৃত্ব আনয়ন, চতুর্থ ওয়ার্ডের বন্যা সমস্যার স্থায়ী সমাধান, নির্বাচনী এলাকার উন্নয়ন, নগরীর কার্যক্রমে সততাযোগ্যতা, জবাবদিহি বিশ্বস্ততা নিশ্চিত করা। এসব প্রতিশ্রুতি বাস্তবায়নের জন্য তিনি সিটি কাউন্সিলের নির্বাচনে ভোট দিয়ে তাঁকে জয়যুক্ত করার আহ্বান জানিয়েছিলেন।

শপথ নেওয়ার পর এই প্রতিবেদকের সঙ্গে আলাপকালে মো. হোসাইন মোরশেদ বলেন, “আটলান্টিক সিটি কাউন্সিলে নতুন নেতৃত্ব আনতেই আমি নির্বাচনে লড়েছিলাম।মহান আল্লাহর কাছে হাজার শুকরিয়া, তাঁর অশেষ রহমতে আমি নির্বাচনে জয়ী হয়ে আজ শপথ নিয়েছি। নির্বাচনে তাঁকে বিজয়ী করার জন্য তিনি নগরীর চতুর্থ ওয়ার্ডে বসবাসরত বাংলাদেশি কমিউনিটিসহ অন্যান্য কমিউনিটির ভোটারদের আন্তরিক ধন্যবাদ জানান। ছাড়া নির্বাচনী প্রচারে যারা নিরলস পরিশ্রম করেছিলেন, তাঁদের প্রতিও তিনি ধন্যবাদ কৃতজ্ঞতা জানান।

তিনি তাঁর নতুন দায়িত্ব যাতে সৎ,নিষ্ঠা যোগ্যতার সাথে পালন করতে পারেন সেজন্য সবার দোয়া, সমর্থন সহযোগীতা কামনা করেন

Probashi Barta Corporation (PBC24 - USA)
Logo
Reset Password
Compare items
  • Total (0)
Compare
0