Free Shipping on orders over US$39.99 How to make these links

কাহারোলে খাদ্য সামগ্রী উপহার দিলেন মালোশিয়া প্রবাসী কুমিল্লার কৃতি সন্তান হাজ্বী জাকারিয়া

দেশে যখন করোনা ভাইরাস তখন কর্মহীন মানুষ ঘর বন্ধি অঘোশিত লকডাউনে। না পারছে দরিদ্র খেটে খাওয়া অসচ্ছল পরিবারের মানুষ দু’মুঠো ভাত খেতে আর তখনী এই দুর্যোগ মোকাবেলায় এগিয়ে এসেছেন কুমিল্লার কৃতি সন্তান মালোশিয়া প্রবাসী বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক হাজ্বী জাকারিয়া।

তিনি কাহারোল উপজেলার রামচন্দ্রপুর যুব উন্নয়ন সমিতির সভাপতি মোঃ মিজানুর রহমানের মাধ্যমে তার নির্দেশে কাহারোলের বিভিন্ন গ্রামে অসহায় অসচ্ছল পরিবারের মানুষদের খুজে বের করে ৩ মে রোববার রাতে বাড়ি বাড়ি গিয়ে ক্লাবের সদস্যদের সহযোগীতায় খাদ্য সামগ্রী চাউল, আলু, ভোজ্য তৈল, ডাল, লবণ, মিস্টি কুমড়া, সাবানসহ উপহার দেন।

তিনি বলেন, এই দুযোগ সময় আমি দেশে থেকে নিজ হাতে কিছুই করতে পারছিনা। আমি বাংলাদেশের মানুষ হয়ে বাংলার সন্তান হিসেবে আমারো দায়িত্ব আছে মানুষের পাশে থাকার এমতাবস্থায় আমার বাংলার মাটি ও মানুষের মাঝে যাওয়ার খুব ইচ্ছে হচ্ছে কিন্তু যেতে না পারায় বন্ধুবর মিজানুর একটি উন্নয়ন মুখি সামাজিক সংগঠনের পরিচালক হওয়ায় তার সাথে যোগাযোগ করে তার সহায়তায় কাহারোলের দরিদ্র মানুষের পাশে থাকতে পারায় এবং দেশের দুর্যোগ কালে দেশের দুর্যোগ মোকাবেলায় সামান্য উপহার দিয়ে এগিয়ে আসতে পেরে আমি ধন্য।

তিনি আরও বলেন, এই উপহার মানুষের হাতে তুলে দিয়ে তাদের ছবি তুলে মানুষের সন্মান নষ্ট করতে আমি ইচ্ছুক নই তাই তাদের যেন কোন ছবি তোলা না হয় এই নির্দেশও তাদের দেওয়া হয়। দেশের মানুষ জন্য এবং আমার জন্য সবাই দোয়া করবেন। আপনারা প্রয়োজন ব্যাতীত ঘরের বাহির হবেন না। ঘরে থাকুন সুস্থ থাকুন।

Probashi Barta Corporation (PBC24 - USA)
Logo
Reset Password
Compare items
  • Total (0)
Compare
0