Free Shipping on orders over US$39.99 How to make these links

কুয়ালালামপুর মহানগর আ.লীগের পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত

কায়সার হামিদ হান্নান, মালয়েশিয়া থেকে..

মালয়েশিয়ার কুয়ালালামপুর মহানগর আওয়ামী লীগ শাখার নবগঠিত কমিটির পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় সময় বুধবার (০১ জানুয়ারি) সন্ধ্যায় কুয়ালালামপুর হোটেল ডাইনেস্টির বলরুমে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন কুয়ালালামপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি এ আর মোহাম্মদ মামুন।

নবগঠিত কুয়ালালামপুর মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. সাইদ সরকারের উপস্থাপনায় পরিচিতি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালয়েশিয়া আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির সভাপতি আলহাজ মকবুল হোসেন মুকুল ও প্রধান বক্তা ছিলেন সাধারণ সম্পাদক আলহাজ কামরুজ্জামান কামাল।

এসময় বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ ক্ষমতায় না এলে বাংলাদেশ অকার্যকর, ব্যর্থ ও সন্ত্রাসী রাষ্ট্রে পরিণত হতো। প্রবাসে সকলকে ঐক্যবদ্ধ হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার পাশাপাশি বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে সবার প্রতি আহ্বান জানান বক্তারা।

এদিকে, কুয়ালালামপুর মহানগর আওয়ামী লীগ শাখার সভাপতি নির্বাচিত করায় নেতৃবৃন্দের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন নবগঠিত কমিটির সভাপতি এ আর মোহাম্মদ মামুন। তিনি প্রবাসীদের সুখে-দুঃখে পাশে থেকে সততার সঙ্গে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন। পরে এ আর মোহাম্মদ মামুনকে সভাপতি, মোহাম্মদ রাসেল মোল্লাকে সাধারণ সম্পাদক ও মোহাম্মদ অনিক আমীনকে সাংগঠনিক সম্পাদক করে ৭৫ সদস্যবিশিষ্ট মালয়েশিয়া আওয়ামী লীগের মহানগর শাখার কমিটির নাম ঘোষণা করা হয়।

আলোচনা সভায় আরোও বক্তব্য দেন বেনাপোল পৌরসভার মেয়র আশরাফুল আলম লিটন, মালয়েশিয়া আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. শাহিন সর্দার, মালয়েশিয়া আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামান মনির, সাংগঠনিক সম্পাদক আশফাকুল ইসলাম সোহেল, মালয়েশিয়া আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক মনসুর আল বাশার সোহেল, যুবলীগ সদস্য জহিরুল ইসলাম জহির, মালয়েশিয়া স্বেচ্ছাসেবক লীগ শাখার সভাপতি বি এম বাবুল হাসান, সহসভাপতি কবি শেখ জাহাঙ্গির, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. সোহাগ সরকার, জাতীয় শ্রমিক লীগ মালয়েশিয়া শাখার সভাপতি নাজমুল ইসলাম বাবুল, কুয়ালালামপুর মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি সাইমন মিলন, কুয়ালালামপুর মহানগর ছাত্রলীগের সহসভাপতি মোহাম্মদ রিপন প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,মালয়েশিয়া আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির সহ সভাপতি দাতো আবুল কালাম, বাবলা মজুমদার বাবু, আওয়ামী লীগ নেতা মুরাদ হোসেন, যুবলীগ নেতা রেজাউল হক লায়ন, আল আমিন ডলার,জাতীয় শ্রমিক লীগের সিনিয়র সহসভাপতি মো.সেলিম,স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন সাধারণ সম্পাদক দৌলত আহমেদ,সাংগঠনিক সম্পাদক ফারুক সিকদার শান্ত, মুক্তিযুদ্ধ মঞ্চ মালয়েশিয়া শাখার সাধারণ সম্পাদক রোহান আহমদ শামিম। কুয়ালালামপুর মহানগর আওয়ামীলীগ শাখার সহসভাপতি মো.মফিজুর রহমান আরজু, নিপুন হাসান বিশ্বাস, মো.আব্দুল্লাহ আল ফারুক, সাচ্চু মিয়া, মোহাম্মদ অসীম মিয়া,সাংগঠনিক সম্পাদক অলিল ফরাজী, আবদুল কাদের, দপ্তর সম্পাদক মো. শহিদুল ইসলাম হাওলাদার, মহিলা বিষয়ক সম্পাদিকা আফসানা পাপড়ি, প্রচার ও প্রকাশনা সম্পাদক এস এ সৌরভ প্রমুখ।

Probashi Barta Corporation (PBC24 - USA)
Logo
Reset Password
Compare items
  • Total (0)
Compare
0