Free Shipping on orders over US$39.99 How to make these links

জর্ডান বিএনপি সভাপতি দুর্জয় ভূঁইয়ার ইন্তেকাল- প্রবাসীদের শোক

 

গত (১০ জানুয়ারি) শুক্রবার জর্ডানের স্থানীয় সময় ভোর রাত ১.৩০ মিনিটে বাসায় হৃদরোগে আক্রান্ত হয়ে জর্ডান প্রবাসী ও বিএনপি নেতা দুর্জয় ভূঁইয়া ইন্তেকাল করেন। আল খালদি হাসপাতালে নেওয়ার পরই ডাক্তার তার মৃত্যু নিশ্চিত করে।

দুর্জয় ভূঁইয়ার গ্রামের বাড়ি চট্রগ্রামে। তিনি প্রায় ২৪ বছর যাবৎ জর্ডানে কর্মরত ছিলেন।তার অকাল মৃত্যুতে জর্ডান প্রবাসী বাংলাদেশিদের মাঝে শোকের ছায়া নেমে আসে। তিনি বাংলাদেশ জাতীয়তাবাদী দল জর্ডান শাখার সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

দুর্জয় ভূঁইয়ার মৃত্যু সংবাদে মধ্যপ্রাচ্য সহ শোক জানিয়েছেন প্রবাসের বিভিন্ন পর্যায়ের বিএনপি নেতৃবৃন্দ। যুক্তরাষ্ট্র বিএনপির অন্যতম নেতা পারভেজ সাজ্জাত বলেন: উদীয়মান নেতা দুর্জয় ভূঁইয়ার মৃত্যু আমাদের ব্যথিত করেছে, মধ্যপ্রাচ্য বিএনপিতে তার মতো সাংগঠনিক নেতাদের বেশ দরকার ছিল বর্তমান কঠিন রাজনৈতিক সময়ে কিন্তু আল্লাহ তাঁকে অসময়ে নিয়ে গেলেন, আমরা তার বিদায়ী আত্মার মাগফেরাত কামনা করছি।

এছাড়া তার মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন সৌদি আরব বিএনপি সভাপতি আহমদ আলী মুকিব,লেবানন বিএনপির সাবেক সভাপতি মফিজুল ইসলাম বাবু, বেলজিয়াম বিএনপি সভাপতি আহমদ সাজাসহ প্রবাসী বাংলাদেশি কমিউনিটির বিভিন্ন পর্যায়ের নেত্তৃবৃন্দ।

অতিদ্রুত তার মরদেশ দেশে পাঠানোর জন্য আম্মানস্থ বাংলাদেশ দূতাবাসের কাছে অনুরোধ জানিয়েছেন জর্ডানের বাংলাদেশ কমিউনিটির সদস্যরা ও তার পরিবার।

নুর মোহাম্মদ দুর্জয় ভূঁইয়া এক কন্যা ও এক পুত্র সন্তানসহ দেশ এবং প্রবাসে অসংখ্য শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন ।

Tags:

Deshi products online
Logo
Reset Password
Compare items
  • Total (0)
Compare
0