Free Shipping on orders over US$39.99 How to make these links

থানা যেন ভিতিকর জায়গা না হয়: ডিআইজি বরিশাল

বরিশাল রেঞ্জের ডিআইজি মোঃ শফিকুল ইসলাম বলেছেন, মুজিব বর্ষে আমাদের পুলিশ সফলতার মাধ্যমে নিজেদেরকে আরো উন্নত করবেন। মানুষ যেন বলে ১০ বছর আগের পুলিশ আর আজকের পুলিশ এক নয়। তাহলেই আমরা সুনাম ও কাঙ্খিত লক্ষে পৌছাতে পারব।

তিনি আরো বলেন, সাধারণ মানুষ বিপদগ্রস্থ হয়ে পড়ার পর সর্বশেষ আশ্রয়স্থল থানায় এসে হাজির হয়। সেসকল মানুষ কোন ভাবেই যেন প্রতারিত না হয় সেদিকে খেয়াল রেখে আমাদের অফিসারদের কাজ করতে হবে।

বরিশাল পুলিশ লাইন ড্রীলসেড সম্মেলন স্থানে সোমবার ২০ই জানুয়ারি অতিরিক্ত পুলিশ সুপার,সহকারী পুলিশ সুপার,সার্কেল সহ সকল থানার অফিসার ইনচার্জ এবং ফাঁড়ি,তদন্ত কেন্দ্র ও ক্যাম্প ইনচার্জদের বিশেষ কল্যাণ সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন। এসময় তিনি আরো বলেন আমরা মানুষের সেবামূলক কাজ করার মধ্যে দিয়ে অগ্রগামী হচ্ছি সেই সুনামের স্থানটি যেন কখনো কলংকিত না হয়।

ডিআইজি পুলিশ অফিসার সহ সকল সদস্যদেরকে জোড়ালোভাবে বলেন, থানা যেন সাধারন মানুষের জন্য ভিতিকর জায়গা না হয়। প্রত্যেকে দায়ীত্বশীল হয়ে কাজের কর্তব্য পালন করার আহবান জানান।

বরিশাল জেলা পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম এর সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন পুলিশ সুপার আব্দুর রাকিব,অতিরিক্ত পুলিশ সুপার নাইমুল হক প্রমুখ। পরে কল্যাণ সভার মাধ্যমে ডিআইজি, পুলিশ সুপার সহ বিভিন্ন কর্মকর্তারা অবসরজনিত ৭ পুলিশ সদস্যকে সম্মাননা ক্রেস্ট তুলে দেন। এসময় কর্তব্য পালনে সুনাম অর্জন করায় জেলার বিভিন্ন থানার পাঁচ জন ইনচার্জ অফিসারকে ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

Probashi Barta Corporation (PBC24 - USA)
Logo
Reset Password
Compare items
  • Total (0)
Compare
0