Free Shipping on orders over US$39.99 How to make these links

পুলিশের ১৫০৯ সদস্য করোনায় আক্রান্ত

নোভেল করোনাভাইরাসে (কোভিড-১৯) দেশের মোট ১ হাজার ৫০৯ পুলিশ সদস্য আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে শুধু ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ৭০৮ সদস্য আক্রান্ত হয়েছেন। পুলিশ সদর দপ্তর সূত্রে জানা গেছে এ তথ্য।

এদিকে করোনায় সাত পুলিশ সদস্য মারা গেছেন। বর্তমানে ২ হাজার ৮৭০ পুলিশ সদস্য কোয়ারেন্টাইনে আছেন এবং ৪৬৬ জন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। সেই সঙ্গে ১১০ পুলিশ সদস্য সুস্থ হয়ে উঠেছেন।

করোনার সংক্রমণ রোধে দেশে সামাজিক দূরত্ব নিশ্চিত করার জন্য পুলিশ, সশস্ত্র বাহিনী, র‌্যাব ও অন্যান্য সংস্থা যৌথভাবে কাজ করছে। করোনাভাইরাস আক্রান্ত বাহিনীর সদস্যদের চিকিৎসার জন্য রাজধানীর ইমপালস হাসপাতাল ভাড়া করেছে বাংলাদেশ পুলিশ।

পুলিশ সদর দপ্তরের সহকারী মহাপরিদর্শক (এআইজি-মিডিয়া) সোহেল রানা বলেন, ২৫০ শয্যার হাসপাতালটিতে কেবল করোনাভাইরাস আক্রান্ত পুলিশ সদস্যদের চিকিৎসা দেয়া হবে। দেশে এখন পর্যন্ত করোনাভাইরাসে নিশ্চিত করে ১৪ হাজার ৬৫৭ জন আক্রান্ত এবং ২১৮ জন মারা গেছেন।

সরকার ভাইরাসের সংক্রমণ ঠেকাতে সাধারণ ছুটির মেয়াদ ১৬ মে পর্যন্ত বাড়িয়েছে। কিন্তু রমজান ও ঈদুল ফিতরের কথা বিবেচনা করে কিছু ক্ষেত্রে মানুষের চলাচলের ওপর বিধিনিষেধ শিথিল করা হয়েছে। ব্যবসায়ীদের স্বাস্থ্যবিধি মেনে প্রতিদিন বিকাল ৪টা পর্যন্ত দোকানপাট ও শপিংমল খোলা রাখার অনুমতি দেয়া হয়েছে।

Deshi products online
Logo
Reset Password
Compare items
  • Total (0)
Compare
0