Free Shipping on orders over US$39.99 How to make these links

প্রবাসী শেরপুর জেলা সমিতি ইউএসএ’র বর্ণাঢ্য অভিষেক

নিউইয়র্কে আনন্দ-উচ্ছ্বাসে অভিষিক্ত হলেন প্রবাসের অন্যতম আঞ্চলিক সংগঠন প্রবাসী শেরপুর জেলা সমিতি ইউএসএ ইনক’র নব নির্বাচিত কর্মকর্তরা। ব্রঙ্কসের গোল্ডেন প্যালেসে গত ২ ফেব্রুয়ারী রোববার সন্ধ্যায় নব নির্বাচিত কমিটির বর্ণাঢ্য অভিষেক অনুষ্ঠিত হয়। একই অনুষ্ঠানে পরিবেশিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনা।

সমিতির এডহক কমিটির আহ্বায়ক নাহিদ রায়হান লিখনের সভাপতিত্বে এবং নয়া কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তফা সাদীর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ডেমোক্রেটিক পার্টির ডিস্ট্রিক্ট লিডার এট লার্জ এটর্নি মঈন চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ সোসাইটি ইনক’র সভাপতি পদপ্রার্থী ও রিয়েল এস্টেট ইভেস্টর কাজী আশরাফ হোসেন নয়ন এবং বাংলাদেশ সরকারের সাবেক সচিব আবিদুর রহমান। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করে নতুন প্রজন্মের সায়ান। পরিবেশন করা বাংলাদেশ ও আমেরিকার জাতীয় সঙ্গীত।

নব নির্বাচিত কমিটিকে শপথ বাক্য পাঠ করান এডহক কমিটির আহ্বায়ক নাহিদ রায়হান লিখন। অনুষ্ঠানে অতিথিরা নব নির্বাচিত কমিটিকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন।

প্রবাসী শেরপুর জেলা সমিতি ইউএসএ’র কার্যকরী কমিটি (২০২০-২০২১)’র অভিষিক্ত  কর্মকর্তারা হলেন : সভাপতি মামুন রাশেদ, সিনিয়র সহ সভাপতি মো: সিরাজুল ইসলাম ও সাবেরা জামান কচি, সহ সভাপতি   মো: ছামেদুল হক ঝন্টু, মো: আল আমীন, মো: কুরবান আলী ও মো: ফারুক মিয়া, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তফা সাদী, সহ সাধারণ সম্পাদক মো: শফিকুল ইসলাম, মো: আবু রায়হান ও শাহীনূর আলম শাহীন, অর্থ সচিব মোহাম্মদ রাকিবুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক খন্দকার মেহেদী হাসান, প্রচার ও দপ্তর সম্পাদক ইয়াসিন আহমেদ ফাহিম, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক জাহাঙ্গীর আলম জুয়েল, সমাজ কল্যাণ সম্পাদক সাহেদ কিবরিয়া, আপ্যায়ন সম্পাদক একেএম জামান, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক হিশাম হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক রেখা জামান চৌধুরী, কার্যকরী সদস্য মো: মোসলেম উদ্দিন, মো: আলাউদ্দিন পলাশ, সুব্রত সাহা লিপন, মো: শাহীদুল আলম শাহীন, মো: আসাদুজ্জামান সেলিম, লিটন জামান ও মুহাম্মদ নাইছ চৌধুরী।

পরে সমিতির নব নির্বাচিত সভাপতি মামুন রাশেদের সভাপতিত্বে এবং নব নির্বাচিত সাধারণ সম্পাদক জাহিদুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে অতিথিরা ছাড়াও অন্যদের মধ্যে বক্তব্য রাখেন অভিষেক উদযাপন কমিটির আহ্বায়ক মো: আলাউদ্দিন পলাশ সহ সমিতির কর্মকর্তাবৃন্দ।

নব নির্বাচিত কমিটিকে শুভেচ্ছা জানিয়ে তাদের সাফল্য কামনা করেন বক্তারা। ঐক্যবদ্ধভাবে সমিতিকে এগিয়ে নেয়ার পরামর্শ দেন সকলে। নব নির্বাচিত সভাপতি মামুন রাশেদ এবং নব নির্বাচিত সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম তাদের ওপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনের মাধ্যমে সমিতিকে আরো শক্তিশালী করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

তারা ভবিষ্যত পরিকল্পনা তুলে ধরে সমিতির জন্য নতুন কবর স্থান ক্রয় সহ প্রবাসী শেরপুরবাসীর কল্যাণে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। এজন্য সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন তারা।

সাংস্কৃতিক পর্বে প্রবাসের জনপ্রিয় সঙ্গীত শিল্পী কৃষ্ণা তিথি, সৌরভ সহ অন্যান্য শিল্পীরা সঙ্গীত পরিবেশন করেন। সহ সভাপতি মো: কুরবান আলী এবং সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক জাহাঙ্গীর আলম জুয়েল এ পর্বটি পরিচালনা করেন। অভিষেক অনুষ্ঠানে কমিউনিটির নেতৃবৃন্দ, প্রবাসী শেরপুর জেলা সমিতি ইউএসএ’র সদস্যরা ছাড়াও বিপুল সংখ্যক শেরপুরবাসী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সম্প্রতি যুক্তরাষ্ট্র প্রবাসী শেরপুরবাসীর দু’টি সংগঠন শেরপুর জেলা সমিতি ইউএসএ ইনক এবং শেরপুর জেলা কল্যাণ সমিতি ইউএসএ ইনককে একিভূত করে প্রবাসী শেরপুর জেলা সমিতি ইউএসএ ইনক করা হয়। এই দু’সমিতিকে একিভূত করে ঐক্যবদ্ধ নতুন কার্যকরী কমিটি গঠনের জন্য সমিতির সিনিয়র সদস্য নাহিদ রায়হান লিখনের নেতৃত্বাধীন ৭ সদস্য বিশিষ্ট এডহক কমিটিকে দায়িত্ব প্রদান করা হয়। এডহক কমিটি সর্বসম্মতিক্রমে ২০২০-২০২১ সালের জন্য দুই বছর মেয়াদী ২৭ সদস্য বিশিষ্ট নতুন কার্যকরী কমিটি গঠন করে।

Probashi Barta Corporation (PBC24 - USA)
Logo
Reset Password
Compare items
  • Total (0)
Compare
0