Free Shipping on orders over US$39.99 How to make these links

ফেনীতে নজর কাড়ছে ‘আল্লাহ- মুহাম্মদের’ নামে দৃষ্টিনন্দন ভা’স্কর্য

 

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী বাইপাস অংশের রামপুর রাস্তার মাথায় ‘আল্লাহ’ ও ‘মুহাম্মদ’ এর নামে ভা’ষ্কর্য নির্মাণ করা হয়েছে। দৃষ্টিনন্দন এ স্থাপনা নির্মাণ করেছে পৌরসভা। পৌরসভা সূত্র জানায়, পৌরসভার পক্ষ থেকে ১০ লাখ টাকা বরাদ্ধে মহান আল্লাহ ও হযরত মুহাম্মদ (সা.) এর নামে ভাষ্কর্য নির্মাণ করা হয়। নির্মাণের দায়িত্ব পান পৌর যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রেজাউল করিম নাদিম।

ভা’স্কর্যটি উচ্চতায় সাড়ে ১৪ ফিট। সুউচ্চে আরবী অক্ষরে ‘আল্লাহু’ ও ‘মুহাম্মদ’ লেখা রয়েছে। এটি নির্মাণে ভূমিকা রেখেছেন পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন। শহরের শহীদ মেজর সালাহউদ্দিন বীর উত্তম উচ্চ বিদ্যালয় সামনের সড়কের মোড়ে আরেকটি ভা’ষ্কর্য নির্মাণের উদ্যোগ রয়েছে বলে পৌরসভা সূত্রে জানা গেছে।

এদিকে ভা’স্কর্যের ছবি বৃহস্পতিবার রাত থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। গত শুক্রবার থেকে এটি দেখতে দর্শনার্থীরা ছুটে আসে। নির্মিত ভা’স্কর্যটি এলাকার সৌন্দর্যবর্ধণ করায় খুশি সেখানকার মানুষ। মহাসড়কে যাতায়াতকারিরাও বেশ প্রশংসা করছেন।

ফেনী পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী জানান, ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর তত্ত্বাবধানে পৌর কর্তৃপক্ষ ভা’ষ্কর্য নির্মাণের উদ্যোগ নেয়।

Deshi products online
Logo
Reset Password
Compare items
  • Total (0)
Compare
0