Free Shipping on orders over US$39.99 How to make these links

মহাদেবপুরে ৬৮ কেজি গাঁজাসহ আটক ৭

কিউ. এম. সাঈদ টিটো, নওগাঁ : রবিবার দিবাগত রাতে নওগাঁর মহাদেবপুর থেকে র‌্যাব দুইটি ট্রাকে ৬৮ কেজি গাঁজাসহ ৭ জনকে আটক করেছে। আটকরা হলেন মহাদেবপুর উপজেলা মৎস্য অফিসের অফিস সহকারী ও কম্পিউটার অপারেটর নওগাঁ জেলার সদর উপজেলার পাইকপাড়া গ্রামের বদিউল হকের ছেলে রিপন হোসেন (৩৩), মান্দা উপজেলার শ্রীরামপুর উত্তরপাড়া গ্রামের আলাউদ্দিন মন্ডলের ছেলে আলম ইসলাম (২৬), পতœীতলা উপজেলার ঘোষনগর গ্রামের দইমুদ্দিনের ছেলে সেকান্দার আলী (৪৫), কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার কালী কৃষ্ণনগর গ্রামের অহিদ মিয়ার ছেলে শরীফ মিয়া (৩৪), রংপুর জেলার কাউনিয়া উপজেলার শিবু পাঠানপাড়া গ্রামের আফজাল হোসেনর ছেলে আতাউর রহমান (২৮), নাটোর জেলার সিংড়া উপজেলার কলম গ্রামের মৃত মিজান উদ্দিনের ছেলে মাহবুব হোসেন (২৮) ও শেরপুর জেলার ঝিনাইগাতি উপজেলার দিঘীরপাড়া গ্রামের নজুরুল ইসলামের ছেলে রাসেল মিয়া (২৭)।

র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এমএম মোহাইমেনুর রশিদ পিপিএম সেবা জানান, গোপন সংবাদের ভিত্তিতে মহাদেবপুর উপজেলা পরিষদের সামনের পাকা রাস্তায় এবং বাসষ্ট্যান্ড সংলগ্ন ব্যাংক এশিয়ার সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে দুইটি ট্রাক জব্দ করলে সেগুলোতে গাঁজাগুলো পাওয়া যায় এবং আটকদের কাছ থেকে এক লাখ টাকা জব্দ করা হয়।

তিনি জানান, আটক রিপন প্রায় ১৫ বছর ধরে সক্রিয়ভাবে আন্ত:জেলা মাদক ব্যবসায়ী সিন্ডিকেটের সঙ্গে জড়িত। ২০১১ সালে সরকারী চাকুরীতে যোগদানের পর থেকে নিয়মিত মাদকের বড় বড় চালান কুমিল্লা, বগুড়া, ব্রাহ্মণবাড়িয়াসহ দেশের বিভিন্ন অঞ্চলে পরিবহণের সাথে জড়িত। একজন সরকারী কর্মচারী হয়েও তার এ ধরণের আইন ও সমাজ বিরোধী কর্মকান্ড আইন শৃঙ্খলা বাহিনীর ধরা ছোঁয়ার বাইরে ছিল। তাকে এবং তার সিন্ডিকেটের অপর ছয় সদস্যকে গ্রেফতারের পর বগুড়া, নওগাঁ ও জয়পুরহাট জেলাসমূহে মাদক পরিবহণের চক্রটি কার্যত: নিস্ক্রিয় হয়ে পড়বে বলে আশা করা যায়।

মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুর ইসলাম জুয়েল জানান, এব্যাপারে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। সোমবার বিকেলে তাদেরকে নওগাঁ কোর্টে চালনা দেয়া হয়।

Probashi Barta Corporation (PBC24 - USA)
Logo
Reset Password
Compare items
  • Total (0)
Compare
0