Free Shipping on orders over US$39.99 How to make these links

মিথ্যা বলছে চীন, করোনাভাইরাসে আক্রান্ত ১ লাখ!

 

 

চীনে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা প্রায় এক লাখ। এমনই দাবি করেছেন উহানে কর্মরত এক নার্স। তবে দেশটির সরকার জানিয়েছে, আক্রান্তের সংখ্যা ২ হাজার ছাড়িয়েছে।

মুখে মাস্ক ও শরীরে সুরক্ষিত স্যুট পড়ে চীনের উহানে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিৎসা করছেন এমন এক নার্স দাবি করেছেন, এই ভাইরাসে আক্রান্তের সংখ্যা ৯০ হাজার।

এক ভিডিওতে ওই নারী বলেন, করোনা ভাইরাসের যেখানে আবির্ভাব আমি সেখানে। আমি এখানে সত্য বলতে এসেছি। এই মুহূর্তে হুবেই প্রদেশে যার মধ্যে উহান শহর ও সারা চীনজুড়ে করোনা ভাইরাসে ৯০ হাজার জন আক্রান্ত হয়েছে।

এছাড়া ওই নার্স সবাইকে সতর্ক করে বলেন, আমি সবাইকে বলতে চাই যারা এই ভিডিও দেখছেন তাদের বাইরে বের হওয়া উচিৎ হবে না। কোনো পার্টি করবেন না, বাইরে কিছু খাবেন না। আপনারা এখন নিরাপদ থাকলে আগামী বছর আপনাদের পরিবারের সঙ্গে সুস্থভাবে মিলিত হতে পারবেন।

সরকার কি বললো তা কেয়ার করি না। আমি সামাজিক যোগাযোগের মাধ্যমে সবাইকে জানাতে চাই, বলেন এই নার্স।

এছাড়া তিনি সবাইকে আহ্বান জানিয়ে বলেন, দয়া করে সবাই মাস্ক, গ্লাস এবং পোশাক ডোনেট করুন।

ইতিমধ্যে এই নারীর ভিডিও ২০ লক্ষ বারের বেশি বার দেখা হয়েছে।

চীনের প্রেসিডেন্ট শি জিনপিং প্রাণঘাতী নতুন ভাইরাস দ্রুত ছড়িয়ে পড়ছে বলে সতর্ক করেছেন। চীনের নববর্ষের অনুষ্ঠানে সরকারি কর্মকর্তাদের নিয়ে করা এক বিশেষ বৈঠকে শি বলেন, দেশ ‘মারাত্মক পরিস্থিতি’র মধ্যে দিয়ে যাচ্ছে।

এদিকে চীনের করোনা ভাইরাস ইতিমধ্যে ১১ টি দেশে ছড়িয়ে পড়েছে। অস্টেলিয়া, নেপাল, মালয়েশিয়া, সিঙ্গাপুর, জাপান, দক্ষিণ কোরিয়া, তাইওয়ান, থাইল্যান্ড, ভিয়েতনাম, ফ্রান্স এবং যুক্তরাষ্ট্রে করোনা ভাইরাসে বেশ কয়েকজন আক্রান্ত হয়েছে বলে দেশগুলো নিশ্চিত করেছে।

এছাড়া চীনে করোনা ভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে ৫৬ জনে দাঁড়িয়েছে। ডেইলি মেইল, বিবিসি।

Tags:

Deshi products online
Logo
Reset Password
Compare items
  • Total (0)
Compare
0