Free Shipping on orders over US$39.99 How to make these links

ম্যানহোলের ঢাকনা চুরি করতেন আওয়ামীলীগের নেতা মিজান

 

 

গ্রামের বাড়ি ঝালকাঠি জেলায়।জীবিকার তাগিদে ঝালকাঠি থেকে ঢাকায় এসে হোটেল বয় হিসেবে জীবিকা শুরু করেন হাবিবুর রহমান মিজান ওরফে পাগলা মিজান। ম্যানহোলের ঢাকনা চুরির মাধ্যমে অপরাধজগতে হাতেখড়ি হয়।

ক্যাসিনো ব্যবসা, জখম, দখলদারিত্বসহ নানা ধরনের অপরাধে জড়িয়ে পড়েন। এভাবে সামান্য হোটেল বয় থেকে শত শত কোটি টাকার মালিক বনে যান তিনি। শুধু তাই নয়, ক্ষমতার প্রভাব খাটিয়ে ঢাকা উত্তর সিটি করপোরেশন ৩২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলরও নির্বাচিত হন হাবিবুর রহমান মিজান ওরফে পাগলা মিজান।

তবে শেষ রক্ষা হয়নি। ক্যাসিনোবিরোধী অভিযান শুরু হওয়ায় সীমান্ত এলাকা হয়ে পার্শ্ববর্তী দেশে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে গত শুক্রবার ভোরে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে এক বান্ধবীর বাসা থেকে তাকে গ্রেপ্তার করে র্যাব।

এ সময় তার কাছ থেকে একটি অবৈধ পিস্তল, চার রাউন্ড গুলি ও নগদ ২ লাখ টাকা উদ্ধার করা হয়। পরে তাকে সঙ্গে নিয়ে ওইদিন বিকালে মোহাম্মদপুরে তার বাসায় অভিযান চালায় র্যাব সদস্যরা।

এ সময় তার বাসা থেকে ৬ কোটি ৭৭ লাখ টাকার চেক, এক কোটি টাকার এফডিআর উদ্ধার করা হয়। গতকাল শনিবার রাজধানীর মোহাম্মদপুর থানা এবং শ্রীমঙ্গলে র্যাব বাদী হয়ে পৃথক দুটি মামলা দায়ের করে।

Tags:

Deshi products online
Logo
Reset Password
Compare items
  • Total (0)
Compare
0