Free Shipping on orders over US$39.99 How to make these links

সাভারে পোশাক কারখানায় ৬০ শয্যার কোয়ারেন্টিন সেন্টার

করোনাভাইরাস মোকাবিলার জন্য ঢাকার সাভার উপজেলায় নিজস্ব ব্যবস্থাপনায় ৬০ শয্যার কোয়ারেন্টিন সেন্টার করেছে আল-মুসলিম গ্রুপ নামে একটি পোশাক কারখানা। উপজেলার উলাইল এলাকায় বুধবার এই সেন্টারটি চালু করা হয়।

গ্রুপের মহাব্যবস্থাপক (প্রশাসন) ইমতিয়াজ আহমেদ মতিন বলেন, তাদের কারখানায় প্রায় ১৫ হাজার শ্রমিক রয়েছেন। তাদের স্বাস্থ্য সুরক্ষার জন্য ৬০ বেডের কোয়ারেন্টিন সেন্টার চালু করা হয়েছে। কয়েক দিনের মধ্যে আরও ৬০ বেডের কাজ শুরু হবে।

ইমতিয়াজ বলেন, এখানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহযোগিতায় কারখানা কর্তৃপক্ষের নিজস্ব ২০ জনের মেডিকেল দল কাজ করবে। কোনো শ্রমিকের করোনাভাইরাসের উপসর্গ দেখা দিলে তিনি এখানে থাকতে পারবেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহযোগিতায় নিজস্ব মেডিকেল দল নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠাবে। পরীক্ষায় পজিটিভ হলে এখানেই চিকিৎসা দেওয়া হবে। কারও অবস্থার অবনতি চিকিৎসকের পরামর্শ অনুযায়ী হাসপাতালে পাঠানো হবে।

শ্রমঘন সাভার উপজেলায় অন্য অনেক এলাকার তুলনায় সংক্রমণের হার বেশি। বুধবার পাঁচজনসহ এ পর্যন্ত মোট ৯০ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে বলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক নাজমুল হুদা মিঠু জানিয়েছেন।

Deshi products online
Logo
Reset Password
Compare items
  • Total (0)
Compare
0