Free Shipping on orders over US$39.99 How to make these links

হাজীগঞ্জ প্রেসক্লাবের নতুন কমিটিকে মালয়েশিয়ার প্রেসক্লাবের অভিনন্দন

 

স্টাফ রিপোর্টার

হাজীগঞ্জ প্রেসক্লাবের নবগঠিত কমিটি ২০২০-২০২১কে অভিনন্দন জানিয়েছে মালয়েশিয়ার বাংলাদেশ কমিউনিটি প্রেসক্লাব। এক বার্তায় মালয়েশিয়ার বাংলাদেশ কমিউনিটি প্রেসক্লাবের সভাপতি এস এম রহমান পারভেজ বলেন, ‘জাতির বিবেক সাংবাদিকরা দেশ ও দেশের মানুষের কল্যাণে নিবেদিতপ্রাণ হিসেবে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।হাজীগঞ্জ প্রেসক্লাবের কার্যক্রম অনেক গতিশীল।হাজীগঞ্জ প্রেসক্লাবের নবগঠিত কমিটির কার্যক্রম আরো বেগবান হবে বলে আমরা আশাবাদী।

মালেশিয়াস্থ বাংলাদেশ কমিউনিটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও এনটিভির মালয়েশিয়া প্রতিনিধি কায়সার হামিদ হান্নান হাজীগঞ্জ প্রেসক্লাবের নতুন কমিটিকে অভিনন্দন জানিয়ে বলেন, ‘চাঁদপুরের কৃতী সন্তানরাও বিশ্বের বিভিন্ন প্রান্তে সঙ্গে সাংবাদিকতা করে যাচ্ছেন। নতুন এই কমিটি আদর্শ হাজীগঞ্জ গড়ার লক্ষ্যে বিশেষ ভূমিকা রাখবে বলে আমি মনে করি।
এ ছাড়া আরটিভির প্রতিনিধি মোস্তফা ইমরান রাজু, উজার টিভির আমিনুল ইসলাম রতন, বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের রফিক আহমেদ খান, একাত্তর টিভির শামছুজ্জামান নাঈম, সময় টিভির মোহাম্মদ আবদুল কাদের, ফোকাস বাংলার শওকত হোসেন জনি হাজীগঞ্জ প্রেসক্লাবের নবগঠিত কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

Probashi Barta Corporation (PBC24 - USA)
Logo
Reset Password
Compare items
  • Total (0)
Compare
0